1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

খুলনা ডুমুরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে তারা বিশ্বাস এর উঠান বৈঠক ও জনসংযোগ অব্যাহৃত

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ৬৯ জন দেখেছেন

মহিদুল ইসলাম (শাহীন) খুলনা থেকে,আসন্ন খুলনা ডুমুরিয়া উপজেলা পরিষদ ভোটকে কেন্দ্র করে বইছে ১৪ টি ইউনিয়নে নির্বাচনী হাওয়া। চায়ের দোকানে আড্ডা কিংবা নানা সামাজিক মাধ্যম থেকে শুরু করে ধর্মীয় আচার-অনুষ্ঠানেও উপস্থিত হয়ে সম্ভাব্য প্রার্থীরা ভোটারদের আভাস দিচ্ছেন ভোটযুদ্ধে অবতীর্ণ হওয়ার কথা। আর নির্বাচনের তফসিল ঘোষণার আগে থেকে এলাকায় দোয়া চেয়ে প্রচার প্রচারনা,প্রধান মন্ত্রির ছবি সন্মিলিত লিফলেট বিতরণ এবং দোয়া প্রার্থী প্যানা লটকানোর কাজে ব্যাস্ত সম্ভাব্য প্রার্থীরা। সেই সঙ্গে এলাকায় লোকজনের সঙ্গে কুশল বিনিময়ও করেছেন সম্ভাব্য প্রার্থীরা ।

খুলনা সিটির কোল ঘেসা ডুমুরিয়া উপজেলা। এই উপজেলায় ৩ লাখ ৫ হাজর ৫৭৫ ভোট। বিভিন্ন অলিতে-গলিতে বইছে নির্বাচনী হাওয়া। সেইসঙ্গে বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে সম্ভাব্য প্রার্থীরা প্রচারও শুরু করে দিয়েছে। এদিকে ডুমুরিয়া উপজেলাতে ও চেয়ারম্যান পদে বেশ কয়েকজন প্রার্থী নির্বাচনে অংশ নিবেন বলে আভাস পাওয়া যাচ্ছে। ইতোমধ্যে প্রার্থীরাও তাদের প্রতিদ্বন্ধী হওয়ার আকাঙ্ক্ষা কথা জানিয়েছেন,চালাচ্ছেন প্রচারও।
বিশ্বাস প্রোপার্টির সিইও আজগর বিশ্বাস তারা সৎ, যোগ্য ও নিতিবান একজন মানুষ । তিনি এলাকার অবহেলিত দরিদ্র মানুষের অধিকার ও বঞ্চিতদের পাশে থাকা সদা হাস্যজ্জল সদালাপি জেলা আ’লীগের সদস্য । এলাকার অধিকাংশ মানুষই তার প্রশংসা করেন, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের কাছে সমাজ সেবক হিসাবে রয়েছে তার সুখ্যাতি, তিনি ছাত্র জীবন থেকেই সমাজের অবহেলিত দরিদ্র মানুষের অধিকার নিয়ে কাজ করতে ভালবাসেন।
সামাজিক সংগঠন খেলা- ধুলা সাংস্কৃতিক অনুষ্ঠানসহ মানুষের নিরাপত্তার জন্য যুব সমাজের সমন্ময়ে প্রশাসনকে সহায়তা করে থাকেন। দল মত নির্বিশেষে সাধারণ নাগরিক সেবা নিশ্চিত করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
নির্বাচনে অংশগ্রহনের বিষয়ে জানতে চাইলে সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করে এলাকা বাসির দোয়া চেয়েছেন।

তিনি গণমাধ্যম কে বলেন,
যদি ডুমুরিয়া বাসি চায় তবে আমি নির্বাচনে অংশ নিয়ে বিজয়ী হয়ে ডুমুরিয়ার মানুষের জন্য কাজ করতে চাই। বিভিন্ন এলাকার উন্নয়নের পাশাপাশি এলাকায় শিক্ষার প্রসারে, সামাজিক উন্নয়নে ভূমিকা রাখতে চাই। কৃষক ও বিশেষ করে পিছিয়ে পড়া নারীদের পাশে থেকে তাঁদের জন্য ভালো কিছু করতে চাই। এজন্য আমি সকলের দোয়া ও ভালোবাসা কামনা করি। তিনি আরও বলেন,জন্ম থেকে আজ পর্যন্ত ডুমুরিয়া উপজেলার জনগণের খেদমত করে চলেছি। তবে জনগণ যদি আমাকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেয়,তাহলে আমার শেষ রক্তবৃন্দ নিয়ে তাদের আমানত রক্ষা করবো এবং তাদের নেয্য হিসাব তাদেরকে বুঝিয়ে দেবু। আমি চাই প্রধান মন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন স্মার্ট বাংলাদেশ গড়ার তারই ধারাবাহিকতায় “স্মার্ট ডুমুরিয়া” গড়ে তুলবো ইনশাল্লাহ। এসময় তিনি সাংবাদিকদের সঙ্গে একান্ত স্বাক্ষাতে ডুমুরিয়া বাসিদের অগ্রিম ঈদের শুভেচ্ছা জানান।

শেয়ার করুন

আরো দেখুন......